September 20, 2024, 6:30 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় ০৫ কেজি গাঁজা ও ২৪৯ বোতল ফেন্সিডিল সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ২৪৯ বোতল ফেন্সিডিল ও ০৫ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া।

র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রংপুর হতে ঢাকাগামী একটি ট্রাকে (রংপুর মেট্রো-ট ১১-০৩৪১) মাদকদ্রব্য গাঁজা ও ফেন্সিডিল বহন করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২৪ মার্চ ২৪ ইং তারিখে সকাল ০৭.১৫ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার সদর থানাধীন ঠেঙ্গামারা এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ মোকসেদুল ইসলাম (৪২), পিতা- মোঃ হাবিবুর রহমান, সাং- উপরমার বানিয়াডাঙ্গী, থানা- পাটগ্রাম, জেলা- লালমনিরহাট, ২। মোঃ রাসেল হোসেন (২৭), পিতা- মৃত মোবারক হোসেন, সাং- উপরমার বানিয়াপাড়া, থানা- পাটগ্রাম, জেলা- লালমনিরহাটদ্বয়কে তাদের চালিত ট্রাকে বিশেষ কায়দায় রক্ষিত ২৪৯ বোতল ফেন্সিডিল ও ০৫ কেজি গাঁজা, ০২ টি মোবাইল, ০২টি সীম ও নগদ ৫০০০/-টাকাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানা, বগুড়ায় হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com